বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

স্বেচ্ছাসেবক লীগের ভাদেশ্বর ইউনিয়ন শাখার কমিটি গঠন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাহুবল উপজেলার ৭ নং ভাদেশ্বর ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার সময় উপজেলার নতুনবাজারে এক বিশেষ বর্ধিত সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি পদে হারুন মিয়া, সিনিয়র সহ-সভাপতি মোতালিব, সহ-সভাপতি আতাউল গণি পারভেজ, হাবিবুর রহমান মোল্লা, মাহবুবুর রহমান বিপ্লব, সাজিদুল হক চৌধুরী, জোবায়েদ মিয়া, সাধারণ সম্পাদক সিজিল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফেজ আব্দুর রহিম নোমান, আব্দুল আহাদ রাসেল, আফজল মিয়া, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন ও সালাউদ্দিন কে প্রচার সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভাদেশ্বর ইউনিয়নের আহ্বায়ক হারুন মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সিজিল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশিদ ফারুক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাঁতী লীগের উপজেলা আহ্বায়ক রাসেল আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সামসুদ্দিন রুবেল, আবু সাঈদ, হুমায়ুন কবীর, সদস্য আয়াত আলী, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, কৃষকলীগের ভাদেশ্বর ইউনিয়নের সভাপতি শামীম আহমেদ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান বিপ্লব ও ইমরান।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সাহেব আলী তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের ভাদেশ্বর ইউনিয়নের সাদেক, আহাদ চৌধুরী, কবির, আজিদ, শাহজাহান, সাগর, আশরাফ আলী, আব্দুল হেকিম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com